Ad Code

তারাগঞ্জ স্কুল এন্ড কলেজ এই শিহ্মা প্রতিষ্ঠানটি!!

তারাগঞ্জ স্কুল এন্ড কলেজ এই শিহ্মা প্রতিষ্ঠানটি ১৯১৯ সালে স্থাপিত হয়। এই প্রতিষ্ঠান থেকে পড়ালেখা করে অনেকেই ডাক্তার, ইনঞ্জিনিয়ার, প্রকৌশলী, বাংলাদেশ সেনাবাহিনীর জেনারেল, বিভিন্ন মন্ত্রনালয়ের সচিব এবং বর্তমানে এই প্রতিষ্ঠানেরই মেদাবী ছাত্র অত্র এলাকার গর্ব, আপনার আমার সু-পরিচিত ব্যক্তি এলাকার কৃতি সন্তান জনাব, আশরাফুল আলম (খোকন) যিনি গনতন্ত্রের মানস কন্যা, বর্তমান স্বাধীন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডেপুটি প্রেস সচিবের দায়িত্বে আছেন।

কিন্তু আমার অনেক দুঃখ হয়, আজ আমাদের এই সুনামধন্য প্রতিষ্ঠানটি কয়েকজন প্রভাবশালী ব্যক্তির কারনে ধ্বংসের পথে। আজ কোথায় গনজাগরন মঞ্চ ? এই সংগঠন  কি শুধু দেশদ্রোহী রাজাকারদের ফাঁসির জন্য নাকি সারাবাংলাকে রহ্মার জন্য  এই প্রশ্নটি আমার ব্যক্তিগত নয় সকলের। ইচ্ছে করলে আমরাও দেখিয়ে দিতে পারি যে, আমরাও পারি। এই প্রতিষ্ঠান রহ্মা করতে হলে আপনার আমার সকলের সহযোগীতা প্রয়োজনববোধ করছি। আমি বিশেষভাবে অত্র এলাকার সু-শীল সমাজ ও যুব সমাজের দৃষ্টি আকর্ষণ করছি, আসুন আমরা সবাই মিলে দূর্নীতিবাজদের হাত থেকে প্রতিষ্ঠানটি রহ্মা করি।  উদয়ের পথে শুনি কার বানী,ভয় নাই ওরে ভয় নাই। নিঃশেষে প্রাণ যে করিবে দান, হ্ময় নাই তার হ্ময় নাই -------। ভূল ত্রুটি মার্জনীয়।
মূল পোষ্ট দেখতে

Post a Comment

0 Comments