Ad Code

কাপাসিয়ায় ‘বাল্যবিয়ে প্রতিরোধে স্বেচ্ছাসেবী বন্ধু’ ফারুককে ছুরি মেরে হত্যা

গাজীপুরের কাপাসিয়ায় নাট্যকর্মীর ছুরিকাঘাতে অপর এক নাট্যকর্মী খুন হয়েছে। নিহত ফারুক ব্রাকের নাট্যকর্মী ছিলেন।  ফারুক উপজেলার কুলগঙ্গা গ্রামের আ. বারেকের ছেলে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দীক জানান, উপজেলার কুলগঙ্গা গ্রামের আ. বারেক ও তার  ছেলে ফারুক হোসেন (৪০) একই গ্রামের আ. বাতেন ও তার  ছেলে শাকিল ব্র্যাক পরিচালিত বাল্য বিবাহ বিরোধী নাটকে অভিনয় করে। অভিনয়ের টাকা নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। শনিবার  রাত ৮টার সময় ফারুক সিংহশ্রী  চৌরান্তা  মোড় বাজারে মহসিনের চার দোকানে বসে চা পান করতে ছিল। এ সময় আ. বাতেন ও তার  ছেলে শাকিল এসে ফারুকের ওপর হামলা করে। এক পর্যায়ে তারা ফারুককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসি ফারুককে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 
অপরদিকে জেলার কালিয়াকৈরে ফুলবাড়িয়া বাজার এলাকা  থেকে অসিম সাহা (২৫) নামের এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অসিম সাহা কালিয়াকৈরের ঢালজোড়া এলাকার অনিল সাহার ছেলে। সে কালিয়াকৈরের ফুলবাড়ীয়া বাজারের পরিমল সাহার খাবার  হোটেলে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। প্রতিদিনের মত শুক্রবার রাতের খাবার শেষ করে পরিমল সাহার বাজারের অপর মুদির দোকানের  দোতালায় ঘুমাতে যায় অসিম সাহাসহ অপর কর্মচারী সঞ্জিত সাহা। শনিবার সকালে কর্মচারী সঞ্জিত সাহা ঘুম থেকে উঠলেও অসিম সাহা ঘুম  থেকে উঠেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে। পুলিশ জানায় তার শরীরে কোন আঘাতের চিহৃ ছিল না।

নিউজ সংগ্রহঃ দৈনিক মানবকণ্ঠ

Post a Comment

0 Comments